ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত তিনজন।

গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত তিনজন।

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধিঃ

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিন ব্যক্তি। গাইবান্ধা শহরের বানিয়ারজান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম(২২), মমিনপাড়ার আব্দুল জলিলের মেয়ে প্রিয়া আকতার (২০) এবং সুন্দরগঞ্জ উপজেলার শিবরাম গ্রামের মিঠু খন্দকারের ছেলে সাগর খন্দকার (১৯)।

হাসপাতালের তত্বাবধায়ক মাহফুজার রহমান জানান, গত সোমবার (২২ জুলাই)সাগর নামের এক যুবক প্রচন্ড জ্বর ও মাথা ব্যাথায় আক্রান্ত হয়ে জেলা সদর হাসপাতালে আসেন। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করেন। সেখানেই তিনি মুলত: ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে তার রক্ত পরীক্ষা নিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া, শহরের মমিন পাড়ার বাসিন্দা প্রিয়া আকতার কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাড়ীতে বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ী ফিরে আসেন। এরপর গত মঙ্গলবার (২৩ জুলাই) প্রিয়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

তত্বাবধায়ক আরও জানান, শহরের বানিয়ারজান এলাকার রাশেদুল নামের এক যুবক ঢাকায় পড়ালেখা করেন। তিনি গত কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে বাড়ী আসেন। গত মঙ্গলবার (২৩ জুলাই) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিও ডেঙ্গুজ্বরে আক্রান্ত। তবে আক্রান্ত তিনজনেই বর্তমানে আশংকামুক্ত।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST